প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বাধীন আ’লীগ সরকার উন্নয়নবান্ধব সরকার : মেয়র সাদিক

জুলাই ২৭ ২০১৯, ১৫:২১

বার্তা বরিশাল ডেস্ক ॥ বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্ বলেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এদেশ ও মানুষের স্বাধীনতা অর্জনের জনক।

বর্তমানে আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের গণতন্ত্র আর উন্নয়নের জনক, তার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকার উন্নয়নবান্ধব সরকার তাই আমাদের দলের প্রতিটি নেতাকর্মীদের এখন একটাই শুধু কাজ করতে হবে প্রধানমন্ত্রীর উন্নয়ন মূলক কাজের কথাগুলো নিজেদের মধ্যে আটকে না রেখে দেশের তৃণমূল মানুষের দোড় গোড়ায় পৌছে দেয়ার দায়ীত্ব পালন করতে হবে।

মেয়র বলেন, এই নগরীতে আমি কোন অন্যায়ভাবে কাউকে কিছু করতে দেব না। আমার প্রতি মানুষের যে ভালবাসা আছে আমি তা কখনো নষ্ট হতে দেব না।

আমি বা আমার পরিবার পালাবো না আমরা আপনাদের সাথে নিয়ে এই শহরেই থাকবো।

তিনি আরও বলেন, আমি এখন আওয়ামীলীগ ও আমার দলের শুধু মেয়র নই আমি নগরীর সর্বস্তরের মানুষের মেয়র ও তাদের সেবক কে আমাকে ভোট দিয়েছে আর কারা দেয়নি সেটা এখন দেখার বিষয় না।

এসময় তিনি আরও বলেন, আমি জানি আমার দলের অনেক নেতাকর্মীর আমার প্রতি ক্ষোভ রয়েছে কাকে মেয়র বানালাম কিছুইতো পাই নাই।

তাদের উর্দ্যেশে বলেন ধয্য হারাবেন না আমার সিটিতে এত কাজ হবে যা আমি কাজ করাবার লোক পাব না আপনাদের কাঙ্খিত আশা পুরন হবে।

আজ শনিবার (২৭ই) জুলাই বিকালে অশ্বিনী কুমার টাউন হলে আয়োজিত বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগের সেবা শান্তি ও প্রগতি এই শ্লোগান নিয়ে গৌরবোজ্জল সংগ্রাম ও সাফল্যের ২৫ বছর প্রতিষ্ঠা বার্ষিকী এবং রজত জয়ন্তী উপলক্ষে আলোচনা সভায় উদ্বোধক হিসাবে তিনি একথাগুলো দলীয় নেতাকর্মীদের বলেন।

বরিশাল জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে ও বরিশাল মহানগর আহবায়ক আজিজুর রহমান শাডহিনের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক (এমপি) এ্যাড. তালুকদার মোঃ ইউনুস, বরিশাল মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. একেএম জাহাঙ্গীর হোসাইন,বরিশাল মহানগর আওয়ামীগের সহ-সভাপতি এ্যাড. আফজালুল করীম।

বরিশাল জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক শহিদুল আলম মনির, মহানগর যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন ফিরোজ।

এসময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, ছিলেন বিসিসি প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু, প্যানেল মেয়র এ্যাড. রফিকুল ইসলাম খোকন (মামা খোকন) মহানগর আওয়ামীলীগের তথ্য ও গভেষনা সম্পাদক হাসান মাসুদ বাবু।

আলোচনা সভায় স্বেচ্ছাসেবকলীগের মহানগরীর বিভিন্ন ওয়ার্ডের সভাপতি মজিবর রহমান খোকা,ডাঃ শামীম,ফিরোজ রসিদ,মামুন,টিটু হালদার, বক্তব্য রাখেন।

এর পূর্বে অনুষ্ঠানের উদ্বোধক বিসিসি মেয়র ও বিশেষ অতিথিদের সাথে নিয়ে বেলুন ও ফেস্টুন উড়িয়ে স্বেচ্ছাসেবকলীগের রজত জয়ন্তী প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন।