অর্থ আত্মসাতের মামলায় জিনের বাদশা আটক

অক্টোবর ০১ ২০১৯, ১৩:৪৯

বরগুনা প্রতিনিধি ॥ বরগুনায় প্রতারনার মাধ্যমে স্বর্ন ও টাকা বরগুনা প্রতিনিধি ॥ বরগুনায় প্রতারনার মাধ্যমে স্বর্ন ও টাকা আত্মসাতের মামলায় গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থেকে কথিত জিনের বাদশা আজমল হক (৫২) কে আটক করেছে (সোমবার) গোবিন্দগঞ্জ থানা পুলিশ। মামলা সূত্রে জানাগেছে গত ১৮ জুলাই বরগুনা পৌরশহরের বাজার রোডের এক গৃহিনীর কাছ থেকে মোবাইল ফোনে কথা বলে জিনের বাদশা পরিচয় দিয়ে প্রতারনা করে ৩০ ভড়ি স্বর্ন ও সাড়ে ৫ লক্ষ টাকা আত্মসাৎ করে।

গত ১৯ জুলাই বরগুনা থানায় এ ব্যাপারে গৃহিনীর স্বামী হাফিজুর রহমান বাদি হয়ে বরগুনা থানায় একটি প্রতারনা মামলা দায়ের করেন। মামলা নং ২০ তারিখ ঃ ১৮/০৭/২০১৯ইং। ৩০ সেপ্টেম্বর গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানা পুলিশ বিশ্বনাথ পুরের বাড়ী থেকে আজমল হক কে আটক করে পরে মঙ্গলবার ভোরে বরগুনা থানার পুলিশ বরগুনা থানায় নিয়ে আসে। জানা গেছে গ্রেফতার কৃত আজমল হকের নামে বিভিন্ন থানায় প্রতারনা মামলা সহ ১০টি মামলা রয়েছে। গোবিন্দগঞ্জ এলাকায় সে জিনের বাদশা নামে পরিচিত।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ সোলায়মান বলেন, আজমল হককে আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।