বরিশালে ৩নং ওয়ার্ড আ’লীগে সভাপতি পদে আলোচনায় মোসলেম উদ্দিন

নভেম্বর ১৩ ২০১৯, ২৩:৩৯

বার্তা বরিশাল ডেস্ক ॥ আগামী ৭ ও ৮ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন। সম্মেলনকে ঘীরে ইতিমধ্যে তৃণমূল পর্যায়ে সম্মেলন করে কমিটি গঠন প্রক্রিয়া সম্পন্ন করছেন জেলা ও মহানগর আওয়ামী লীগ।

এরই ধারাবাহিকতায় আজ বুধবার (১৩নভেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল মহানগর ২ ও ৩ নং ওয়ার্ড শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। উদ্বোধন করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল। প্রধান বক্তা ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর।

৩নং ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলকে ঘীরে সড়ব পুরো ওয়ার্ড। আর এই ওয়ার্ডে সভাপতি হিসেবে আলোচনায় রয়েছেন মো: মোসলেম উদ্দিন তালুকদার।

১৯৬৯ বিএম কলেজ ছাত্র রাজনীতি মধ্য দিয়ে মোসলেম উদ্দিনের রাজনীতির হাতেখড়ি হয়, পরে দক্ষ নেতৃত্বের মাধ্যমে তিনি জেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়।

বঙ্গবন্ধুর আদর্শের একনিষ্ট কর্মী মোসলেম উদ্দিন দীর্ঘদিন ধরে সামাজিক বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে যুক্ত রয়েছে। সর্বশেষ ২০১৩ সালে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলে তিনি সহ-সভাপতি নির্বাচিত হয়।

স্থানীয় একাধিক আওয়ামী লীগ ও অংগ-সংগঠনের নেতাকর্মীরা বলেন, মোসলেম ভাই দীর্ঘদিন ধরে দলের সাথে যুক্ত। তার মতো সৎ যোগ্য নেতাকে যদি আমরা সভাপতি হিসেবে পাই তাহলে আমাদের তৃণমূল নেতাকর্মীদের জন্য অনেক ভালো হবে।

মোসলেম উদ্দিনের সাথে আলাপকালে তিনি বলেন, পদ বড় কথা নয়, দলের জন্য, সাধারন মানুষের জন্য কাজ করাটাই বড় কথা। মাননীয় মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ, মেয়র যুবরত্ন সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ তথা মহানগর আওয়ামী লীগ যদি আমাকে চায় তাহলে দলের স্বার্থে কাজ করবো।