পটুয়াখালীতে ডিগ্রী ছাড়াই চক্ষু বিশেষজ্ঞ, অত:পর…

নভেম্বর ১৪ ২০১৯, ২১:২৪

সুনান বিন মাহাবুব, পটুয়াখালী ॥ পটুয়াখালী সদর উপজেলা কালীকাপুরে অবস্থিত লায়ন্স চক্ষু হাসপাতালে আজ দুপুরে অভিযানে ভূয়া ডাক্তার মোঃ মশিউর রহমানকে (৪৮) আটক করেন র‌্যাবের দল।

ভূয়া ডাক্তার মোঃ মশিউর রহমান চিকিৎসা শাস্ত্রে পেশাধারী ডিগ্রী অর্জন না করেও চক্ষু বিশেষজ্ঞ হিসেবে চোখের বিভিন্ন ধরণের জটিল রোগের চিকিৎসা করে আসছেন এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প এর কোম্পানী অধিনায়ক জনাব মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে ১৪ নভেম্বর দুপুরে তার নিজস্ব মালিকানাধীন লায়ন্স চক্ষু হাসপাতালে অভিযান পরিচালনা করে নিজ চেম্বার হতে তাকে হাতেনাতে আটক করে।

অভিযান পরিচালনার সময় পটুয়াখালী সিভিল সার্জনের প্রতিনিধি ডাক্তার জনাব সুমন কুমার বালা ও জেলা স্যানিটারী কর্মকর্তা জনাব মহিউদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাহবুবুল ইসলাম বলেন, অভিযুক্ত ভূয়া ডাক্তার মোঃ মশিউর রহমানকে বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর ২৯ ধারা মোতাবেক ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে এবং ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইন ২০০৯ এর ৫২ ধারা মোতাবেক ২ দুই লক্ষ টাকা অর্থদন্ড অনাদায়ে ৬ মাসের কারাদন্ড দেয়া হয়েছে।