বরিশাল সিটি কর্পোরেশনকে দূর্নীতিমুক্ত করেছি : মেয়র সাদিক আব্দুল্লাহ

নভেম্বর ১৪ ২০১৯, ২১:১৮

বার্তা বরিশাল ডেস্ক ॥ বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত মেয়র সাদিক আব্দুল্লাহ বলেছেন, মানবতার মা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনায়ন দিয়েছিলেন, আপনারা আমাকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেছেন। আমার ১বছর ইতিমধ্যে শেষ হয়েছে, এই ১বছরে আমি চোখে পড়ার মতো তেমন কোন উন্নয়ন করতে পারিনি তবে যেটি আপনাদের সেবাদানকারী প্রতিষ্ঠান সেই বরিশাল সিটি কর্পোরেশনকে আমি দূর্নীতিমুক্ত করেছি সবার আগে।

আজ রাতে নগরীর ২০ ও ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মেয়র সাদিক আব্দুল্লাহ আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলার, সজিব ওয়াজেদ জয়ের ডিজিটাল বাংলাদেশ ও তারা চিন্তাকে কাজে লাগিয়ে দেশকে বিশ্বের কাছে মাথা উচু করে দাঁড়াতে সক্ষম হয়েছেন।

সম্মলনের উদ্বোধন করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল। প্রধান বক্তা ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর।

এসময় মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সাইদুর রহমান রিন্টু, প্যানেল মেয়র রফিকুল ইসলাম খোকন, মহানগর আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুল সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।