বরিশালে কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

এপ্রিল ১৩ ২০২০, ০৯:৩২

প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে জেলা প্রশাসন এর পক্ষ থেকে নিম্ন আয়ের খেটে-খাওয়া মানুষের জীবন যাপনের কথা বিবেচনা করে তাদের পাশে এসে দাড়িয়েছে।

আজ ১৩ এপ্রিল সোমবার সকাল ১১ টার দিকে জেলা প্রশাসন বরিশাল এর পক্ষ থেকে স্বেচ্ছাসেবী সংগঠন এসএনডিসির সহযোগিতায়, নগরীর মুক্তিযোদ্ধা পার্কে বরফ কল এলাকার দরিদ্র খেটে খাওয়া কর্মহীন ২৫ টি দুস্থ পরিবারের মাঝে শিশু খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

শিশু খাদ্য সামগ্রী বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বরিশাল তৌহিদুজ্জামান পাভেল। শিশু খাদ্য হিসেবে প্রত্যেক পরিবারকে ৯ প্রকারের পুষ্টিকর সামগ্রী দেওয়া হয় এর মধ্যে চাল ১ কেজি, সুজি ২৫০ গ্রাম, ব্রাউন চিনি ৫০০ গ্রাম, গুড়া দুধ ২৫০ গ্রাম, চিনাবাদাম ২৫০ গ্রাম, বিস্কুট দুই প্যাকেট, খেজুর ২৫০ গ্রাম, তেল ৫০০ গ্রাম, সেরেলাক এক প্যাকেট।

আজ এই শিশু খাদ্য কার্যক্রমের শুভ সূচনা করা হয় পর্যায় ক্রমে আরো বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা বরিশাল প্রশান্ত কুমার রায়, এসএনডিসির উপদেষ্টা মোঃ শাহাজাদা হিরা, সভাপতি তানজীল ইসলাম শুভ ও সফিকুল ইসলাম ডালিম।

এসময় জেলা প্রশাসক এর পক্ষ থেকে বলেন, সবাই ঘরে থাকবো প্রশাসনকে সহযোগিতা করবো, সামাজিক দূরত্ব বজায় রাখবো প্রয়োজন ব্যতীত বাহিরে বের না হবার আহবান জানান অতিরিক্ত জেলা প্রশাসক।