আমতলী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা করোনায় আক্রান্ত

জুলাই ১১ ২০২০, ০৭:০৫

আমতলী প্রতিবেদক॥ আমতলী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শংকর প্রসাদ অধিকারী করোনায় আক্রন্ত হয়ে এখন নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন। এ নিয়ে আমতলী হাসপাতালের ৪ জন চিকিৎসকসহ ৭ জন আক্রন্ত হয়েছেন। এর আগে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লস্ক্রের চিকিৎসক তানজিরুল ইসলাম, ডা. সুমন ও তার স্ত্রী ডা. মাটি এবং রেডিওলোজিষ্ট মোস্তাফিজুর রহমান, প্যাথলজিষ্ট মো. রিয়াজ উদ্দির ও অটি বয় মো. নজরুল ইসলামসহ মোট ৭ জন করোনায় আক্রান্ত হয়েছে।

 

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার ৭ জুলাই আমতলী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শংকর প্রশাদ অধিকারী তার শরীরে জ্বর, সর্দি কাশি অনুভব করেন। পরের দিন ৮ জুলাই বুধবার সকালে তার নমুনা সংগ্রহ করে বরিশাল ল্যাবে পাঠানো হয়। ১০ জুলাই শুক্রবার রাতে তার নমুনা প্রতিবেদন আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে। প্রতিবেদনে তারা করোনায় আক্রান্ত বলে উল্লেখ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শাহাদৎ হোসেন। তিনি আরো জানান, রোগীদের চিকিৎসা সেবা এবং অন্যান্য কাজ করতে গিয়ে স্বাস্থ্য কর্মকর্তাসহ ৪ জন চিকিৎসক এবং ৩ জন কর্মচারী এ পর্যন্ত করোনায় আক্রন্ত হয়েছে।

 

বরগুনার সিভিল সার্জন ডা. হুমায়ুন শাহিন খান জানান, আক্রান্ত আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শংকর প্রসাস অধিকারী বাসার হোম আইসোলেশনে রয়েছে। চিকিৎসক তার বাসায় গিয়ে চিকিৎসা দিচ্ছে এবং নিয়মিত ভাবে খোঁজ খবর নিচ্ছে।