সিগারেট নিয়ে ভাইয়ের হাতে ভাই খুন

জুলাই ১১ ২০২০, ০৬:৫৭

বার্তা ডেস্ক॥ রাজধানীর মিরপুর পশ্চিম মনিপুরে সুয়ারেজ লাইন থেকে সিয়াম শেখ (৯) নামে একটি শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ঘাতক চাচাতো ভাই রাকিবকে (১৯) আটক করেছে পুলিশ।

শুক্রবার (১০ জুলাই) বিকেলে মিরপুর থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠায়।

সিয়াম নড়াইল কালিয়া উপজেলার আবুল বাশারের ছেলে। পরিবারের সঙ্গে পশ্চিম মনিপুরের ১৮৭/এ নম্বর বাসায় থাকতো।

মিরপুর মডেল থানার উপ-পরিদশর্ক (এসআই) মো. রেজাউল করিম জানান, বৃহস্পতিবার (১০ জুলাই) থেকে সিয়াম নিখোঁজ হয়। পরে তার বাবা আবুল বাশার থানায় জিডি করতে আসেন। এরপর সিয়ামের চাচাতো ভাই রাকিবকে সন্দেহ হলে তাকে আটক করা জয়। পরে তাকে জিজ্ঞাসাবাদে ও তার দেখানো জায়গায় অভিযান চালিয়ে ওই বাসার পেছনে সুয়ারেজ লাইন থেকে সিয়ামের মরদেহ উদ্ধার করা হয়।

প্রথমিক জিজ্ঞাসাবাদে রাকিব জানায়, গতকাল দুপুর ২টার দিকে রাকিব সিয়ামকে দোকান থেকে সিগারেট আনতে পাঠায়। সিগারেট আনার সময় সিয়াম সিগারেটে টান দেয়। এতে রাগ হয়ে রাকিব তার পিঠে একটি ঘুষি দেয়। তখন সিয়াম দম বন্ধ হয়ে যাওয়ার উপক্রম হলে রাকিব তার ঘাড় ভেঙে হত্যা করে। এরপর মরদেহ গুম করার জন্য রাকিব সিয়ামের মরদেহটি বাসার পিছনে সুয়ারেজ লাইনে ফেলে দেয়। তবুও বিস্তারিত আরও তদন্ত করর দেখা হচ্ছে এবং ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।