বরিশালে পিকআপ ভ্যানের চাপায় দুই পথচারী নিহত

জুলাই ১৪ ২০২০, ১৫:১৫

উপজেলা প্রতিবেদক॥ বরিশালের গৌরনদী উপজেলার ইল্লা এলাকায় পিকআপ ভ্যানের চাপায় দুই পথচারী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও এক নারী। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (১৪ জুলাই) বিকেলে বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- গৌরনদী উপজেলার ইল্লা এলাকার হাসেম বেপারীর ছেলে বারেক বেপারী (৬০) ও পার্শ্ববর্তী মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার এলাকার তাজুল ফকিরের স্ত্রী লিপি বেগম (৩০)।

দুর্ঘটনায় নিহত লিপি বেগমের মা আলেয়া বেগম গুরুতর আহত হয়েছেন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার বাড়ি গৌরনদী উপজেলার ইল্লা এলাকায়।

 

গৌরনদী মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান বলেন, নিহত লিপি বেগম কিছুদিন আগে মায়ের বাড়ি বেড়াতে আসেন। মঙ্গলবার বিকেলে পানের বরজে কাজ করে মা ও মেয়ে একসঙ্গে বরিশাল-ঢাকা মহাসড়ক দিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে মেয়ে লিপি বেগমকে চাপা দেয়। এরপর তাদের প্রতিবেশী বারেক বেপারী ও লিপি বেগমের মা আলেয়া বেগমকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই লিপি বেগম ও বারেক বেপারীর মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় আলেয়া বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

তিনি আরও বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ পিকআপ ভ্যানটি আটক করতে পারলেও চালক পালিয়ে গেছেন। তাকে আটকের চেষ্টা চলছে।