প্রধানমন্ত্রী কথায় নয় কাজে বিশ্বাস করে : প্রাণীসম্পদ মন্ত্রী

নভেম্বর ২৭ ২০২০, ১৩:৫২

জেলা বার্তা প্রতিবেদক॥ মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কথায় নয় কাজে বিশ্বাস করেন।

 

পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয়,পদ্মা সেতু এখন বাস্তবে রূপ নিচ্ছে। জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হানিার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার দক্ষিণাঞ্চলসহ সারাদেশের ব্যাপক যোগাযোগের একটা নেটওয়ার্ক গড়ে তুলছে ।

 

 

তিনি নিরলস ভাবে দেশের উন্ননে কাজ করছেন বিধায় দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। অপ্রতিরোধ্য বাংলাদেশ বির্নিমানে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নাই।

 

 

তার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ববাসির কাছে অনুকরনীয় একটি দেশ হিসেবে পরিনত হয়েছে। বৃহস্পতিবার বিকেল থেকে গভীর রাত পর্যন্ত কুড়িয়ানার অর্য্যসম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় মাঠে বিশাল সুধি সমাবেশে এসব কথা বলেন।

 

 

জনগনের টাকা লুট করে, কমিশন বানিজ্য করে, বিদেশে টাকা পাঠিয়ে অর্থ শালী হয়েছেন তাদের উদ্দেশ্য করে মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অন্যায় করেন না, অন্যায়কে প্রশ্রয় দেনা।এ সরকারের আমলে অন্যায় করে পার পেয়ে যাবে তা ভাবার কোন কারন নেই।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ মোস্তফার সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ,সাধারণ সম্পাদক এস এম ফুয়াদ, পিরোজপুর জেলা পূজা উদযাপন পরিষদেও সাধারন সম্পাদক গোপাল বসু, সাংগঠনিক সম্পাদক মিঠুন হালদার,যুবলীগের কেন্দ্রিয় সংসদের সদস্য মো. কামরুজ্জামান খান শামিম, আওয়ামীলীগ নেতা ধীরেন সিকদার প্রমুখ ।

 

অনুষ্ঠানের মাঝে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন ইউএনও মো. মোশারেফ হোসেনন, সুচিত্র ঘরামীসহ শিল্পীরা।