জয়ের লক্ষে আজ মাঠে নামছে ফরচুন বরিশাল

নভেম্বর ২৮ ২০২০, ০৪:৪৩

বার্তা বরিশাল ডেস্ক॥ আজ শনিবার বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে দুইটি ম্যাচ রয়েছে। দিনের প্রথম ম্যাচে দুপুর দুপুর ১টা ৩০মিনিটে চট্টগ্রামের মোকাবেলা করবে খুলনা। সন্ধ্যা ৬টায় ৩০মিনিটে মুখোমুখি হবে বরিশাল ও রাজশাহী। এ যেন সেয়ানে সেয়ানে লড়াই। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে শুরুটা ভালো হয়নি ফরচুন বরিশালের। প্রথম ম্যাচেই হারতে হয়েছে তাদের তবে হারের বৃত্তে আটকে থাকতে চাইছেন না বরিশাল দলপতি। আজ রাজশাহীর বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচ দিয়েই জয়ে ফিরে তৃপ্ত হতে।

খুলনার বিপক্ষে বরিশালের প্রথম ম্যাচের পরও দলের কোচ সোহেল ইসলাম অধিনায়ক হিসেবে তামিম ইকবালের উপরই আস্থা রাখছেন। বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিমের অভিজ্ঞতা ও সামর্থ্য নিয়ে কোনো সন্দেহ নেই বলে গণমাধ্যমকে জানিয়েছেন তিনি।

সোহেল বলেন, ‘অধিনায়কই তো আসলে ক্রিকেট খেলায় মাঠ নিয়ন্ত্রন করে। এটা তো বুঝতে হবে। তামিমের মতো ছেলে দীর্ঘদিন ধরে ক্রিকেট খেলছে এবং অনেক জায়গায় অধিনায়কত্ব করেছে। অধিনায়কত্ব নিয়ে বা মাঠের মধ্যে তার সামর্থ্য নিয়ে প্রশ্ন তোলার কোনো সুযোগই নেই।’

প্রথম ম্যাচে শেষ ওভারে মেহেদী হাসান মিরাজের হাতে বল তুলে দিয়ে বিতর্কিত হয়েছিলেন তামিম। মিরাজের করা ঐ ওভারে খুলনার প্রয়োজন ছিল ২২ রান, আরিফুল ৫ বলেই নেন ২৪ রান। তবে তামিমের সিদ্ধান্তে বা অধিনায়কত্বে সমস্যা ছিল, এমনটি মানতে নারাজ সোহেল, ‘আমাদের পুরো বিশ্বাস আছে। তার যেটা ভালো মনে হয়েছে সেটাই সে প্রয়োগ করেছে, চেষ্টা করেছে। হয়তো যার ওপর বিশ্বাস রেখেছিল, সে ওরকম পারফর্ম করতে পারেনি। তার মানে এই না যে অধিনায়কত্বে সমস্যা ছিল। এরকম চিন্তা করার সুযোগই নেই।’

‘এ ব্যাপারে আমার কোনো ভয় নেই এবং দ্বিধা নেই। আমরা সব খেলোয়াড় এবং সাপোর্টিং স্টাফ আছি, আমরা তামিমকে সর্বোচ্চ সমর্থন করার চেষ্টা করছি। এবং আমরা আশা করছি আমরা ভালো করবো।’– বলেন তিনি।

বার্তা বরিশাল/নিউজ ডেস্ক