মুলাদীতে চেয়ারম্যান জাপানের বিরুদ্ধে ফুঁসে উঠেছে স্থানীয়রা

ডিসেম্বর ২১ ২০২০, ১৪:৩৯

মুলাদী প্রতিবেদক ॥ বরিশাল জেলার মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু হাসনাত জাপানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফ, হতদরিদ্র মহিলাদের ভিজিডি চাল, সরকারি অর্থায়নে নিজেস্ব আলিশান বাড়ি ও বিভিন্ন প্রকল্পের টাকা আত্মসাত, অনিয়ম ও দূনীতি, জেলেদের মারধরের প্রতিবাধে আজ বেলা ১২ টায় নাজিরপুর বন্দর বাজার থেকে জেলা পরিষদের ডাক বাংলো পর্যন্ত বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

এ সময় ভুক্তভূগী জেলে, হতদরিদ্র মহিলা ও ২নং নাজিরপুর ইউনিয়নের সর্বস্তরের জনগন উপস্থিত ছিলেন, জেলে মোঃ কবির সিকদার, মোঃ মকবুল খান, মোঃ মজিবর বেপারী, মোঃ আলী আজম সহ কার্ড ধারী ৩২০ জন জেলে ও হতদরিদ্র মহিলা মোসাঃ রাশিদা বেগম, মোসাঃ পপি বেগম, মোসাঃ ফাতেমা বেগম, মোসাঃ আসমা বেগম সহ কয়েক শত হতদরিদ্র মহিলারা।

 

এ সময় স্থানীয় আরো উস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ নাজিরপুর ইউনিয়ন শাখার সভাপতি বদরুল আলম মুকুল তালুকদার, সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমার বাদল খান, সাংগঠনিক সম্পাদক শওকত হোসেন সরদার, নাজিরপুর ইউনিয়ন যুবলীগ আহবায়ক মোস্তাফিজুর রহমান বাদল সিকদার, সাবেক ইউপি চেয়ারম্যান মোজিবুর রহমান শরিফ, মিজান সিকদার, রিয়াদ সরদার সহ প্রমুখ।

 

ভুক্তভুগি জেলে ও হতদরিদ্র মহিলারা চেয়ারম্যান আবু হাসনাত জাপানের বিচারের দাবি করছেন। আমরা দীর্ঘ ৫টি বছর চেয়ারম্যান আবু হাসনাত জাপানের হাতে লাঞ্চিত ও নির্যাতিত হয়ে আসছি। আমরা তার ভয়ে কখনো মুখ খুলিনি। আমরা উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাস, বরিশাল জেলা প্রশাসক এর কাছে লিখিত অভিযোগ করেও কোন ফল পাইনি। আমরা আবু হাসনাত জাপান চেয়ারম্যানের সুষ্ঠ বিচার না পেলে আগামীতে জাতীয় প্রেস ক্লাবে বিক্ষোভ মিছিল ও মানববন্ধনের অবস্থান নিবো।