বৃদ্ধ বাবা-মাকে মারধর করে ঘরছাড়া করল ছেলে ও বউ

জানুয়ারি ১৬ ২০২১, ০৫:১৮

বার্তা ডেস্ক॥ বৃদ্ধ বাবা-মাকে মারধর করে ঘর থেকে বের করে দিয়েছেন তাদের ছেলে নুরে আলম (৩৫) ও তার বউ। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেলে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের পূর্ব বদরপুর গ্রামে এ ঘটনা।

ঘটনার পর ভুক্তভোগী বোরহান উদ্দিন (৬৫) ও তার স্ত্রী পারভিন বেগম (৪৫) ফরিদগঞ্জ থানায় ছেলে ও তার বউয়ের বিরুদ্ধে অভিযোগ করেছেন। তবে পুলিশ বাড়িতে আসার আগেই পালিয়ে গেছেন ছেলে নুরে আলম।

স্থানীয়রা জানিয়েছেন, বিকেলে নুরে আলমের বউ নিশু বেগম চুলায় রান্না করছিলেন। এসময় চুলায় অতিরিক্তি ধোঁয়া হওয়ায় বৃদ্ধ দম্পতি ছেলে বউকে বকাঝকা করেন। এনিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে বোরহান উদ্দিন ও তার স্ত্রী পারভিন বেগমকে লাঠি দিয়ে মারধর শুরু করেন ছেলে নুরে আলম ও তার স্ত্রী।

বৃদ্ধ দম্পতির অভিযোগ, ছেলে ও তার বউ অটোরিকশার ব্যাটারি থেকে এসিড নিয়ে এসে তাদের ওপর নিক্ষেপ করে এবং লাঠি দিয়ে মারধর করে। তারা চিকিৎসা নিয়েছেন এবং থানায় অভিযোগ করেছেন।

ইউপি চেয়ারম্যান ওমর ফরুক বলেন, ‘আমি বিষয়টি শুনেছি। বৃদ্ধ দম্পতিকে থানায় অভিযোগ করার পরামর্শ দিয়েছি। তবে তার ছেলে আমাকে বলেছেন— এসিড নিক্ষেপের কোনো ঘটনা ঘটেনি।’

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, বোরহান উদ্দিন ও তার স্ত্রী থানার এসে অভিযোগ করেছেন। পরে একজন এসআই ঘটনাস্থলে গিয়েছিলেন। পুলিশ যাওয়ার খবরে বৃদ্ধের ছেলে বাড়ি থেকে পালিয়েছেন। প্রাথমিকভাবে আমরা জেনেছি- তাদের দীর্ঘদিনের পারিবারিক কলহ রয়েছে।